নোয়াখালী ভাষায় বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা | happy birthday wishing message

 

জন্মদিন মানেই একটি অন্যরকম অনূভুতি।আর সেই জন্মদিন এই যদি হয় আমাদের সবচেয়ে কাছের কারর তাহলে তো আর কোন কথাই নাই।আমাদের কাছের মানুষ বলতে প্রথমেই বুঝি মা-বাবা, ভাইবোন, চাচা চাচি বা পরিবারের অন্য সদস্য দের।কিন্তু পরিবারের পর এই যাদের নাম প্রিয় মানুষ হিসাবে প্রথম মাথায় আসে তারাই হলো বন্ধু।বন্ধু শব্দ টাই এমন যার মাঝে মিশে থাকে হাজার ও আবেগ অনূভুতি, ভালোবাসা, আর অফুরন্ত হাশি মজা।

নোয়াখালী ভাষায় বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা | happy birthday wishing message


এই বিশেষ জন্মদিন টায় যদি বন্ধু কে তার আঞ্চলিক ভাষায় এই পোস্ট করা যায় তাহলে বিষয় টাই অন্য রকম শান্তির হবে।চলুন আজ আমরা নোয়াখালীর ভাষায় বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা দেখবো।তবে তার আগে একনজরে নোয়াখালী ভাষায় সূচিপত্র টি দেখে নেই কি কি থাকছে এই নোয়াখালী ভাষায় বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস  পোস্টে।

সূচিপত্রঃনোয়াখালী ভাষায় জন্মদিন শুভেচ্ছা

সত্যিকারের বন্ধু তোমার জীবনে এসে তোমার জীবনকে সুন্দর করে তুলবে! একজন প্রকৃত বন্ধু হল একটি মানচিত্রের মতো যিনি আপনাকে সঠিক পথে পরিচালিত করবেন।বন্ধু পৃথিবীর একমাত্র ব্যক্তি যে দুঃখের সময় হাসাতে পারে! জীবনের অন্যতম সেরা জিনিস হল একজন বন্ধু।বন্ধুত্ব হলো মানুষের মধ্যে পারস্পরিক সম্পর্ক।

আত্মার শক্তিশালী বন্ধন হল বন্ধুত্ব। সমাজবিদ্যা, সামাজিক মনোবিজ্ঞান, নৃতত্ত্ব, এবং দর্শনে বন্ধুত্বের শিক্ষা দেয়া হয়।বন্ধু - একে অন্যের সুখে-খুশিতে লাফিয়ে ওঠার; একে অন্যের দুঃখে পাশে দাঁড়ানোর। মন খুলে কথা বলা, হেসে গড়াগড়ি খাওয়া আর চূড়ান্ত পাগলামি করার একমাত্র আধার বন্ধু।

 জন্মদিনের শুভেচ্ছা ১

এখন আমরা নোয়াখালী ভাষায় বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস এর ১ম ধাপের স্ট্যাটাস গুলা দেখবো।

আইজ্জা তোর শুভ জন্মদিন আর আন্ডার ও আনন্দের দিন। তোর লাই জন্মদিনের বোধ বোধ হরাণঢালা অভিনন্দন, ভালোবাসা লইস। হাইঞ্জিন্না ট্রিট দিছ রহিমার দোয়ানে।আবার এক বছর গেছেগো দোস্ত। এবারে কইলাম তোরে বোত মিছ করিয়ের।

হত্যেক বছর একত্তরে আছিলাম, কত ঘুরাঘুরি, হৈ হুল্লোড় করলাম কিন্তু এবারে বেগ্গেন মিছ করিয়ের। শেষমেষ এক্কেন ই চাওয়া তুই ভালা থাক, খুশি থাক। তোর লাই দোয়া ও শুভকামনা।

এখানে শেষ হলো নোয়াখালী ভাষায় বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ১ম ধাপ।

জন্মদিনের শুভেচ্ছা ২

এখন নোয়াখালী ভাষায় বন্ধুর জন্মদিন এর শুভেচ্ছা স্ট্যাটাস গুলার ২য় ধাপ দেখবো।

আইজ্জা তর জন্মদিরে পার্টি ঠিক কইচ্ছি তর প্রিয় রেস্টুরেন্টে। জানি তুই বিল দিবের লাই দিতিনো। কি আর করমু, তোর কতা তো আর হালাইতাম পারি না। দম্বি আইছ। শুভ জন্মদিন হরানেরদোস্ত। খালি আইজ্জা হাইঞ্জিন্না তুইট্রিট দিবিযে হিল্লে আঁই হারাবছর ধরি আঁইকিচ্ছু খাইনু ওড়া । দম্বি ট্রিটদে। মেনুরেডি আছে অবল।

জন্মদিনের শুভেচ্ছা ৩

ভাইরে তোঁয়ার বলে আইজ্জা জন্মদিন। হিল্লাই আকাশে-বাতাসে এত খুশি। হিয়ান বুঝলাম এতককনে। তা জন্মদিনের ট্রিট ইয়ান দি আংগোরে খুশি করি দিও। আল্লাহ তোঁয়ার ভালা করুক।খোদাকি তোরেহাডাইছে খাইল্লাআরে জালাইবেরলাই নে?বোধ ব হই গেছস তুই অন  এক্কেনা মানুষ হই যাচেনা।হারাজীবন হুন্দে হুন্দে থাইছ।শুভ জন্মদিন 

এখানেই শেষ হল নোয়াখালী ভাষায় বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস এর ৩য় ধাপ।

জন্মদিনের শুভেচ্ছা ৪

এবার দেখবো আমরা নোয়াখালী ভাষায় বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ৪র্থ ধাপের স্ট্যাটাস গুলা।

শুভ পয়দা দিবস দোস্ত। আইজ্জার এই দিন ইয়ানের লাই বুলি হুরা বছর বই আছিলাম । আইজ্জা শোধ নিমু। রেস্টুরেন্টের মেনু রেডি আছে।জন্মদিনের শুভেচ্ছা লইয়ো বন্ধু। তোঁয়ারে জীবনে হাই আঁই বোত ধইন্য। তোঁয়ার লাই জান কুরবান রাইখলেই তোঁয়ার জন্মদিনের গিফট হুরণ অইতো ন। হিল্লাই গিফট দিতান্ন। খালি ভালোবাসা ল।

জন্মদিনের শুভেচ্ছা ৫

আইজ্জা তোর জন্মদিনে আঁর ফিলিংস আঁই তোরে বুঝাইতাম হাইত্তান্ন। কিন্তু এগাছ কইতাম হারিয়ের যে তোর তুন আপন আর এই দুইন্নাইত আর কোন বন্ধু নাই। তোর উন্নতি ওকে আল্লাহর কাছে খালি এগেছ ই চাই।আইজ্জার এই দিনে তুই দুনিয়াত আই বেকেরে ধন্য করছোত। অন বড্ডা ইগ্গা পার্টি দি প্রমাণ করি দে দোস। শুভ পয়দা দিবস দোস্ত।

শেষ হলো নোয়াখালী ভাষায় বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস গুলার ৫ম ধাপের স্ট্যাটাস।

জন্মদিনের শুভেচ্ছা ৬

চলোন জেনে নেই নোয়াখালী ভাষায় বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস গুলার ৬ষ্ঠ ধাপ।

আঁ জানি ত, আঁরমতো বন্ধু হাই তুইনিজেরে বোধ ভাগ্যবান ভাবছ। আঁই ও তোরেদোস্ত হিসেবে হাই ভাগ্যবানমনে করি তয় বোধ বেশীন আবাত্তি। তয় চিন্দাকরিচ্ছা, তোরে ছাইদিতান্ন ভাই।খোদা কি তোরেহাডাইছে খালি আরেজালাইবের লাইনে? বোধব হইছস ভাই , অনএক্কেনা মানুষ হ। হারা জীবন এন্নেকরি লগেলগে থাইছ। শুভ জন্মদিন ।

জন্মদিনের শুভেচ্ছা ৭

দোস তোরবুদ্ধি হুনি আঁর বোধমুশকিল দূরহইগেছে।তয় তোরমাতা বর্তি বেকগোবর আর সতাইন্না বুদ্ধি। তোরমতো সতানেরে হারাজীবন লগে চাই আঁই। শুভ জন্মদিন বন্ধু।আইজ্জাতোর শুভ জন্মদিন দোস্ত। দোয়াকরি তুই হাজার বছর বাচিথাক ভাই আর বাঘিনীর মতো ইগ্গা বো হাইচ।হুনওড়া আইজ্জাতোর জন্মদিন যে হিল্লেগিফট কিনতাম গেছিলাম কিন্তুবাজারে দেহিযে কিচ্ছু নাইওড়া । তয় চিন্তাকরিচ্ছা তোরে এক বালদি দোয়াকরি দিয়ের । শুভ পয়দা দিবস দোস্ত।

শেষ কথা আপনি যদি আপনার বন্ধু কে আঞ্চলিক ভাষায় জন্মদিনে শুভেচ্ছা দিতে চান তাহলে আশা করছি আমাদের এই নোয়াখালী ভাষায় জন্মদিনের পোস্ট টি থেকে জানতে পেরেছেন।যদি আমাদের নোয়াখালী ভাষায় বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস এই পোস্ট টি আপনার ভালো লাগে তবে বন্ধুদের মাঝে শেয়ার করে তাদের কে ও জানিয়ে দিন কিভাবে নোয়াখালী ভাষায় বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা দিতে হয়।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url